বাংলা নিউসপেপার পেজে আপনাকে সাগত / এই সাইট টি সুথু  মাত্র বাংলা নিউস এর জন্য নয় / আমি নেট ঘেটে যখনি ভালো কিছু পাই তখনি এই সাইটে পোস্ট করি যাতে পরবর্তিতে চাইলে একসাথে সব দেখতে পারি / আমার বিশ্বাস আমার ভালোলাগা বিসয়্গুলো আপনার ভালো লাগবে / যদি আপনি খুব বাস্ত না হন এবং আপনার হাতে ২-৩ মিনিট সময় থাকে তাহলে আমি আপনাকে রিকুইস্ট করব সাইট টির হোম (HOME) পেজ ক্লিক করার জন্য যাতে আপনি পুরো সাইট টি দেখতে পারেন / বাংলা নিউসপেপার সাইট টি থেকে যদি আপনাদের এতটুকু সাহায্য করতে পারি  তাহলেই আমার পরিশ্রম সার্থক / আপনাকে আরো একবার আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি / 

20131102

সীতাকুন্ডে শিবির-পুলিশ সংঘর্ষ ॥ মহাসড়ক অবরোধ

সীতাকুন্ডে শিবির-পুলিশ সংঘর্ষ ॥ মহাসড়ক অবরোধ
১৮ দলীয় জোটের ১৯ জনকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ ॥ পাবনায় গোলাগুলি
নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ডে (চট্টগ্রাম), ১ নবেম্বর ॥ সীতাকুন্ডে বিএনপি-জামায়াতের ৬০ ঘন্টা হরতালে সংঘটিত সহিংস ঘটনায় বৃহস্পতিবার রাতে জড়িত ১৮ দলীয় জোটের ১৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জামায়াত-শিবিরের নেতাকর্মীরা শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিরাজ ভূঁইয়া রাস্তার মাথা, দক্ষিণ বাইপাস আমিরাবাদ এলাকায় সড়ক অবরোধ করে ৩০-৩৫টি গাড়িতে ভাংচুর চালায়। ২ ঘন্টা পর ঘটনাস্থলে এসে পুলিশ অবরোধ সরিয়ে দিতে চাইলে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের বিক্ষুব্ধ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট,পাটকেল ছুঁড়ে মারতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পিকেটারদের ছত্রভঙ্গ করে দেয়। সীতাকু-ু মডেল থানার (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, হরতাল চলাকালে উপজেলার বিভিন্ন স্থানে সহিংস ঘটনায় জড়িত ১৯ আসামিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাংচুর করে জামায়াত-শিবিরকর্মীরা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভাংচুর,অগ্নিসংযোগ ও লুটপাটের মামলা রয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য, ১৮ দলীয় জোটের টানা ৬০ ঘন্টার হরতালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে ভাংচুর,লুটপাট ও গাড়িতে অগ্নিসংযোগে ১৪৮ জনকে আসামি করে দায়েরকৃত ৪ মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাতে বিডিনিউজ জানায়, জামায়াত-বিএনপির কর্মীরা সকাল থেকে সড়ক অবরোধ করে গাড়ি ভাংচুর করে। অন্তত দুটি বাস ও সাতটি ট্রাক তাদের ভাংচুরের শিকার হয়।
সকাল ১০টা পর্যন্ত মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান বদলে অবরোধের চেষ্টা করে জামায়াত-বিএনপি কর্মীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে দুপক্ষের মধ্যে কিছুক্ষণ ধাওয়া পাল্টাধাওয়া চলে।
অবরোধ ও ভাংচুরের কারণে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
পাবনায় গোলাগুলি ॥ নিজস্ব সংবাদদাতা, পাবনা থেকে জানান, সদর উপজেলার গয়েশপুর বাজারে আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াতের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে ১০ জন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান ও সহসভাপতি আব্দুল গনি। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী হানিফুল ইসলাম জানান, রাতে গয়েশপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীরা বসে ছিল। এ সময় অতর্কিতভাবে বিএনপি-জামায়াতের লোকজন এলোপাতাড়ি গুলি ও বোমা নিক্ষেপ করে। এ সময় দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা হলো শালাইপুর গ্রামের আওয়াম লীগকর্মী উজ্জ্বল শেখ, হামিদপুর গ্রামের আইয়ুব আলী, রহম আলী প্রমুখ। এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম মিঠু জানান, অতর্কিতভাবে জামায়াত-বিএনপি আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউনিয়ন বিএনপি নেতা দাবি করেন, সন্ধ্যার পর বাজারে আমাদের লোকজনের ওপর আওয়ামী লীগের নেতাকর্মীরা গুলি চালায়। এ সময় বিএনপি জামায়াতের লোকজন অত্মরক্ষার্থে ফাঁকা গুলি করে বাজার থেকে চলে আসে। গয়েশপুর বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Daily News পরামর্শ মাইক্রোসফট এক্সেল টিউটোরিয়াল Top News পৃথিবীর বাংলা খবর মাইক্রোসফট ওয়ার্ড টিউটোরিয়াল সুস্থ সুন্দর থাকার জন্য CA Study English News বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল Bangladesh Local News oDesk test answers ওডেস্ক ফ্রিল্যান্সিং ব্লগার ব্লগ টিউটরিয়াল ঈদূল-আজ-হা অন্যান্য ওয়েবসাইট ডিজাইনিং ঘড়োয়া টুকিটাকি Mobile AD NG ওয়েবসাইট ডেভেলপমেন্ট টিনেজার ব্লগিং গুল অ্যাডসেন্স Eid-ul-Azha IELTS International Photoshop আজকের আলোচিত খেলা ডাউনলোড ফটোশপ লাইফ স্টাইল Admission BCS Preparation Bangla Vedio Song Book Comilla Craigslist Download Elance Facebook Gazipur Google Gre Word IELTS Vocabulary Japan Khulna Math Tutor Money Mymensingh PHP Personal Short Film Shortcut Key Technology Texas Vocabulary Windows Youtube আজ থেকে টানা ৬০ ঘণ্টা হরতাল উইন্ডোজ টিউটোরিয়াল কোরবানীর প্রস্তুতি গ্রী ওয়ার্ড ছবি ঘড় জুমলা বরতমান বৈদেশিক সম্পর্ক মাইক্রোসফট অফিস টিউটোরিয়াল মেহেদি রাজনিতি রুপ-চরচা সাক্ষাৎকার হরতালের আগেই বোমা হামলা
Related Posts Plugin for WordPress, Blogger...